আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


কোয়ারেন্টাইনের শর্ত: সাতক্ষীরায় মালদ্বীপ ফেরত যুবককে জরিমানা

সাতক্ষীরায় করোনো ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে হোম কোয়ারেন্টাইনের শর্ত না মেনে প্রকাশ্যে চলাফেরা করায় মো. কামরুজ্জামান নামে এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার (১৮ মার্চ) বিকালে জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এই জরিমানা করেন।
মো. কামরুজ্জামান শহরের কামালনগরের বাসিন্দা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন জানান, বিকালে কোয়ারেন্টাইনে থাকার বিষয়ে সদ্য বিদেশ ফেরত কামালনগরের মো. কামরুজ্জামানের বাড়িতে তদারকি করতে গিয়ে তাকে বাড়িতে পাওয়া যায়নি। এ সময় তার পরিবারের সদস্যদের দিয়ে ফোন করিয়ে তাকে বাড়িতে ফেরত এনে জিজ্ঞাসাবাদ করলে সে ১৫ মার্চ দেশে ফিরেছে বলে স্বীকার করে। এসময় ভ্রাম্যমাণ আদালতে হোম কোয়ারেন্টাইনের শর্ত না মেনে প্রকাশ্যে চলাফেরা করার দায়ে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও ন্যূনতম ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়।
একই সাথে এলাকাবাসীকে বিদেশ ফেরত ব্যক্তিদের সম্পর্কে তথ্য দিয়ে সহায়তা করা ও তাদের কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়। #


Top