আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


কেশবপুর শহরে এক রাতেই ৭ দোকানে দুঃসাহসিক চুরি

কেশবপুর শহরের থানার মোড় এলাকায় এক রাতেই ৭ দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরেরা নগত প্রায় ৪২ হাজার টাকাসহ স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শহরের ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।
থানা পুলিশ ও এলাকাবাসি জানায়, শনিবার রাতে শহরের থানা মোড় এলাকার ব্যবসায়ীরা বেচাকেনা শেষে রাত সাড়ে ১১টার পর দোকানঘর বন্ধ করে যার যার বাড়িতে চলে যায়। সুযোগ বুঝে গভীর রাতে একদল সংঘবদ্ধ চোরচক্র পালাক্রমে সবগুলো দোকানের স্যাটার উঁচু করে ভেতরে ঢুকে চুরি সংঘটিত করে। এ সময় চোরেরা থানার মোড়ের আসমা মেডিকেল হল থেকে নগদ ২৫ হাজার ২০০ টাকা, মৌসুমী মেডিকেল হল থেকে ৩ হাজার টাকা, নিউ মামা ভাগ্নে বস্ত্রালয় থেকে নগদ ২ হাজার ৫০০ টাকা, রহমান বস্ত্র বিতান থেকে ৩ হাজার টাকা, কালাম স্টোরের মুদি দোকান থেকে নগদ ৭ হাজার ৮০০ টাকা ও উপজেলা সড়কের প্রবেশ মুখের আলম টেলার্স এন্ড শাড়িঘর থেকে ৫ ভরি রূপা, চার আনা ওজনের স্বর্ণের আংটি ও হাসপাতাল সড়কের লুৎফর রহমানের ইলেক্ট্রনিক্স থেকে ১ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
এ ব্যাপারে থানার উপপরিদর্শক (সেকেন্ড অফিসার) কামরুজ্জামান বলেন, সকালে চুরির ঘটনা জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্তনাধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।


Top