আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


কেশবপুরে ৫ হাজার ১ শত পরিবারের মাঝে শাহীন চাকলাদারের খাদ্যসামগ্রী প্রদান

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ৫ হাজার ১ শত পরিবারের মাঝে খাদ্যসহায়তা প্রদান করেছেন। রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহানের নিকট করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ৫ হাজার ১ শত পরিবারের জন্য চাউল, ডাউল, আলু, পেয়াজ, সাবান, তেল-সহ খাদ্যসামগ্রী আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। এসময় তিনি ৫ হাজার মাস্ক, ১ হাজার তিন শত পিচ হ্যান্ড স্যানিটাইজার ও ১ শত পিপিইও হস্তান্তর করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র রফিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি,

##

কেশবপুরে ১০ টাকা কেজি মূল্যে চাউল বিক্রয় উদ্বোধন
কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীনদের জন্য খাদ্য অধিদপ্তর পরিচালিত বিশেষ ও.এম.এস, প্রতিকেজি ১০ টাকা মূল্যে চাউল বিক্রয় রবিবার সকালে শহরের গমপট্টিতে উদ্বোধন করা হয়েছে। ও.এম.এস, ডিলার স্বপন কুমার মুখার্জীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে প্রতিকেজি ১০ টাকা মূল্যে চাউল বিক্রয় উদ্বোধন করেন উপজেলা সহকারী বিআরডিপি অফিসার আজমল হোসেন। এসময় পৌর কাউন্সিলর মফিজুর রহমান খান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খাদ্য অধিদপ্তর পরিচালিত বিশেষ ও.এম.এস, প্রতিকেজি ১০ টাকা মূল্যে চাউল পরিবার প্রতি সর্বোচ্চ ৫ কেজি ক্রয় করতে পারবেন এবং সপ্তাহে প্রতি রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল ১০ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত চাউল পাওয়া যাবে।

##

কেশবপুরে ৫০ সাংবাদিককে শাহীন চাকলাদারের খাদ্য সহায়তা প্রদান

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার কেশবপুরের ৫০ সাংবাদিককে খাদ্য সহায়তা প্রদান করেছেন। করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনেও যে সকল সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে উপজেলা বাসিকে তথ্যসেবা প্রদান করছেন এবং যে সকল সাংবাদিকরা খাদ্যাভাবে মানবেতর জীবন-যাপন করছেন তাদেরকে উক্ত খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার উপজেলা প্রশাসনের মাধ্যমে ৫০ সাংবাদিককে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনেও যে সকল সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে উপজেলা বাসিকে তথ্যসেবা প্রদান করছেন এবং যে সকল সাংবাদিকরা খাদ্যাভাবে মানবেতর জীবন-যাপন করছেন তাদেরকে উক্ত খাদ্য সহায়তা নিশ্চিত করার জন্য কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে জোরদাবী জানানো হয়েছে।

##

কেশবপুর সাংবাদিক জাহিদের পিতার মৃত্যু:
কেশবপুরে নারিকেল গাছ থেকে পড়ে সাংবাদিকের পিতা বজলুর রহমান খাঁ (৬৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

খুলনা থেকে প্রকাশিত দৈনিক সময়ের খবর পত্রিকার কেশবপুর প্রতিনিধি মেহেদি হাসান জাহিদের পিতা বজলুর রহমান খাঁ।
জানা গেছে, কেশবপুর পৌরশহরের মধ্যকুল গ্রামে মঙ্গলবার সকালে বাড়ীর সামনের একটি নারিকেল গাছে উঠেন। এসময় অসাবধানতাবসত তিনি গাছ থেকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক সকাল ৮:৩০ মি. তাকে মৃত ঘোষনা করেন। তার স্ত্রী সহ দুই ছেলে ও তিন মেয়ে রেখে মৃত্যুবরণ করেন।
মঙ্গলবার আসর নামাজ বাদ জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়েছে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, সাংবাদি নুরুল ইসলাম খান, সাংবাদিক এস.আর সাঈদ, আব্দুল্লাহ আল ফুয়াদ, তাইফুর রহমান প্রমুখ।

শুক্রবার জুম্মাবাদ তার নিজ বাসভবনে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।


Top