আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


কেশবপুরে বিএনপি নেতা আব্দুস সামাদের নিজস্ব অর্থায়নে মানুষের মাঝে খাদ্য সহায়তা

বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় যশোরের কেশবপুরে জেলা বিএনপির আহ্বয়ক কমিটির অন্যতম সদস্য কেশবপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ¦ আব্দুস সামাদ বিশ^াস সোমবার সকালে করোনা ভাইরাসে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

শহরের নিজ বাসভবন চত্বরে সামাজিক দুরত্ব বজায় রেখে তিনি খাদ্য সহায়তা বিতরণ করেন। খাদ্য সহায়তার ভিতর ছিলো চাল ৩ কেজি, আলু ১ কেজি.ডাল ১ কেজি, সেমাই ৫শ গ্রাম ও চিনি ৫শ গ্রাম। পৌর এলাকার ৯টি ওয়ার্ডে তিনি এ খাদ্য সহায়তা বন্টর কাজ শুরু করেছেন। আলহাজ¦ আব্দুস সামাদ বিশ^াস বলেন, বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় তিনি নিজস্ব অর্থায়নে ৯শ পরিবারের মধ্যে এ উপহার সামগ্রী বিতরণ করেন। তিনি আরো বলেন, সমাজের যারা বিত্তবান মানুষ আছেন তারাও যেনো অসহায় কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়ান।

আজ থেকে ৩ দিন ধরে পৌর এলাকার ৩টি করে ওয়ার্ডের মানুষের মাঝে তিনি খাদ্য সহায়তা বিতরণ করবেন বলে জানান। এ সময় উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার এ্যাসিষ্ট্যাান্ট আব্দুল লতিফ, কেশবপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জয়দেব চক্রবর্ত্তী, সাংবাদিক এস আর সাঈদ, কপোতাক্ষ নিউজের বার্তা সম্পাদক কামরুজ্জামান রাজু, কেশবপুর থানা যুবদলের সভাপতি সাবেক কাউন্সিলর কুতুব উদ্দিন বিশ^াস , জাহাঙ্গীর কবীর মিন্টু , আমন হোসেন, ফারুক হোসেন প্রমুখ


Top