আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে


কেশবপুরে প্রতিপক্ষের হামলায় ৩ আড়ৎ ব্যবসায়ী আহত

কেশবপুরের কাটাখালি বাজারে মাছের আড়তের ব্যবসায়ীক পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে আড়ৎদারী ব্যবসায়ীদের মারপিট ও খুন জখমের হুমকিতে দিপংকর মন্ডল বাদি হয়ে কেশবপুর থানায় গত বুধবার ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আড়ুয়া গ্রামের গৌরহরি মন্ডলের পুত্র দিপংকর মন্ডল দীর্ঘদিন ধরে মাছের আড়ৎদারী ব্যবসা করে আসছিলেন। কিন্তু ব্যবসায়ীক পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে আড়ুয়া গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে সেলিম মোল্লা, সুলতান গাজীর ছেলে আকবর গাজী, চেনি মোল্লার ছেলে হাবিবুর মোল্লা, শহিদুল ফকিরের ছেলে তুহিন ফকির ও রুবেল হোসেনসহ অজ্ঞাতনামা ৮/১০ জন বে-আইনীভাবে হাতে লোহার রড, বিভিন্ন ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে গত ৩ জুন বিকালে তার বসতবাড়ির পাশে পুকুরপাড়ের যাতায়াতের রাস্তায় একা পেয়ে পথরোধ করে চারিদিক হতে ঘিরে অশ্লীল অকথ্য ভাষায় গালিগালাজ করে। অভিযোগকারী গালিগালাজের প্রতিবাদ করলে উপরে উল্লেখিত ব্যক্তিরা একত্রিত হয়ে তার উপর হামলাচালিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে ফোলা জখম করে। এসময় সেলিম মোল্লা তার হাতে থাকা ধারালো দা দিয়ে মাথায় কোপ মারতে গেলে তিনি উক্ত কোপ বাম হাত দিয়ে ঠেকালে বাম হাতের বুড়ো আঙ্গুলের নিচে লেগে কেটে যায়। এসময় দিপংকর মন্ডলের আত্মচিৎকারে উক্ত মাছের আড়ৎ মালিক সমিতির সভাপতি রানা প্রতাপ বৈরাগী ও ইন্দ্রজিত বৈদ্য এসে তাকে ঠেকাতে গেলে বিবাদীরা তাদেরকেও মারপিট করে। পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার এস আই ফজলে রাব্বির কাছে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top