আজ || বুধবার, ৩০ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


কেশবপুরে নৈশ প্রহরীকে বেঁধে মেশিনারী দোকান লুট অতঙ্কে ব্যবসায়ী

কেশবপুর শহরের ট্রাক টার্মিনাল এলাকায় রবিবার দিবাগত রাতে একদল ডাকাত দুই নৈশ প্রহরীকে বেঁধে একটি মেশিনারী দোকানের তালা ভেঙ্গে ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় দোকান মালিক রায়হান থানায় অভিযোগ করেছেন। এ নিয়ে গত ২দিনে ৮টি দোকানে চুরির ঘটনা ঘটায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
জানা গেছে, শহরের মধ্যকুল এলাকার সাবেক অধ্যাপক নিজামউদ্দীনের ছেলে রায়হান ট্রাক টার্মিনাল এলাকায় রায়হান মেশিনারী নামে একটি দোকানঘর করে ব্যবসা বাণিজ্য করে আসছেন। ওই এলাকায় নৈশ প্রহরীর দায়িত্ব পালন করেন শিবুপদ ঘোষ ও কালু শেখ। শিবুপদ ঘোষ জানান, ভোর রাত ৪ টার দিকে যশোর থেকে ট্রাকযোগে আসা ৮/১০ জন মুখোশ পরা যুবক ট্রাক টার্মিনাল এলাকায় আসে। তাদের কিছু জিজ্ঞাসা করার আগেই তারা আমাদের দু’জনকে জিম্মি করে হাত ও পা বেঁধে মুখে টেপ লাগিয়ে দেয়। পরে ওই দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বিভিন্ন মালামাল ট্রাকে তুলে চুকনগরের দিকে নিয়ে যায়।
দোকান মালিক রায়হান সরদার জানান, দূর্বৃত্তরা দোকান ঘরের সাটারের তালা ভেঙে নগদ ৩২ হাজার টাকা, ৫ লাখ টাকা মূল্যের ২২ সেট ব্যাটারী, ২ লাখ টাকা মূল্যের ২৫টি বৈদ্যুতিক মোটর ও একটি লোহার সিন্ধুকসহ ৮ লাখ ৩২ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
একের পর এক চুরির ঘটনায় কেশবপুর শহরের ব্যবসায়ীরা আতঙ্কের মধ্যে রয়েছে।
এ ব্যাপারে থানার ইন্সপেক্টর (তদন্ত) ওহিদুল ইসলাম বলেন, ওই দোকানের মালামাল নিয়ে যাওয়ার ঘটনা জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রহস্য উদঘাটনে ট্রাক টার্মিনাল এলাকার নৈশ প্রহরী শিবুপদ ঘোষ ও কালু শেখকে জিজ্ঞাসাবাদ চলছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Top