আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


কেশবপুরে ধান কেটে কৃষকের সহযোগিতা করলেন উপজেলা মাধ্যমিক শিক্ষক নেতৃবৃন্দ

কেশবপুরে করোনা ভাইরাসের কারণে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে রবিবার উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির শিক্ষক নেতৃবৃন্দ কৃষকের ধান কেটে সহযোগিতা করেছেন।

কেশবপুর উপজেলার খতিয়াখালি গ্রামের দুলাল সরকার জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লগডাউনে শ্রমিক সংকট ও বৃষ্টি-সহ ঝড়ো হাওয়ার কারণে ক্ষেতের পাকা ধান নিয়ে তিনি খুবই চিন্তিত ছিলেন। বিষয়টটি অবগত হয়ে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মকবুল হোসেন, সহ-সভাপতি প্রধান শিক্ষক বাসুদেব সেনগুপ্ত, সহ-সম্পাদক (অর্থ) প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক প্রভাত কুমার কুন্ডু, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাস, শিক্ষক রবি সাহা, হাতেম আলী, তরুণ পাল, জি.এম. শাহিন, আব্দুল আহাদ, বিশ্বজিৎ সরকার, ওলিয়ার রহমান-সহ  শিক্ষক নেতৃবৃন্দ রবিবার তাঁর ক্ষেতের পাকা ধান কেটে আমাকে সহযোগিতা করেছেন।

এব্যাপারে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে আমরা ধান কেটে কৃষকের সহযোগিতা করছি। তিনি উপজেলার সকল শিক্ষকদেও ধান কেটে কৃষকের সহযোগিতা করার আহ্বান জানান। পাশাপাশি তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট সকল মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয় করণের দাবী জানান। সাথে সাথে করোনা তিনি ভাইরাস থেকে দেশ-সহ বিশ্ব বাসিকে মুক্তির জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন। তাছাড়া তিনি দেশের যে কোন সংকটে দেশবাসির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


Top