কেশবপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত- ৩

মেহেদী হাসান জাহিদ, কেশবপুর :

  • প্রকাশিত: সোমবার, ২৯ জুন ২০২০, ২০:১২
  • ৪৪

কেশবপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। আহতরা কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মহির উদ্দীন বাদি হয়ে ৪ জনের উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
কেশবপুর থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কড়িয়াখালী গ্রামের মৃত রাজ আলী দপ্তরীর ছেলে মহির উদ্দীনের সাথে প্রতিবেশী মৃত রাজ আলী দপ্তরীর ছেলে রইজ উদ্দীনের সাথে জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছে ও গাছ কাটাকে কেন্দ্র করে সোমবার সকালে রইজ উদ্দীন, আব্দুল কুদ্দুস, আব্দুস সাত্তার ও সাহিদা বেগমসহ একদল দূর্বৃত্ত লোহার রড দেশী অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাদের উপরে হামলা করে। হামলায় মহির উদ্দীন (৩৫), তার ভাই কবির হোসেন (৩০) ও নিজাম উদ্দীন (৪৫) গুরুতর আহত হয়েছে। এ সময় হামলাকারী মহির উদ্দীনের কাছে থাকা ৪০ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়। আহতদের কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কবির হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অভিযুক্তরা হলো রইজ উদ্দীন (৫৮), আব্দুল কুদ্দুস (২৫), আব্দুস সাত্তার (২৩) ও সাহিদা বেগম (৫০) সহ অজ্ঞাতনামা ২/৩ জন। এ ঘটনায় মহির উদ্দীন বাদি হয়ে ৪ জনের উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু