ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

কেশবপুরে এনজিও কর্মকর্তার লাশ উদ্ধার

মেহেদী হাসান জাহিদ, কেশবপুর প্রতিনিধি :

  • প্রকাশিত: শনিবার, ২১ নভেম্বর ২০২০, ১৮:৪৭
  • ৮৮

কেশবপুরে শনিবার সকাল ১১টার দিকে গৌরিঘোনা এসকেএস ফাউন্ডেশনের এক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে কেশবপুর থানা পুলিশ। থানায় অপমৃত্য মামলা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসি জানান, শনিবার সকাল ১১টার দিকে কেশবপুর থানা পুলিশ উপজেলার গৌরিঘোনা এসকেএস ফাউন্ডেশনের কর্মকর্তা দলিলুর রহমান (৪১) এর লাশ সন্যাসগাছা গ্রামের বিশ্বজিত দের বাড়ি থেকে উদ্ধার করেছে। সে পাবনা জেলার চাটমোহর উপজেলার মধ্য মালিখা গ্রামের জামাত আলীর ছেলে।
কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্য মামলা হয়েছে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন