আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


কেশবপুরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কেশবপুরে দূর্বৃত্তরা শরিফুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার রাতেই তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, উপজেলার সাতবাড়িয়া গ্রামের ইমদাদুল হক মোড়লের ছেলে শরিফুল ইসলাম পাটকেলঘাটা বাজারের আল মদিনা বেকারী থেকে খাদ্য সামগ্রী নিয়ে বিভিন্ন এলাকার দোকানে সরবরাহ করতো। রাতে ওইসব দোকান থেকে টাকা আদায় করে বেগমপুর সাতবাড়িয়া সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে লাশ রশিদের খেজুর বাগানের ভেতর ফেলে রেখে চলে যায়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিমউদ্দীন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার গলায় ২টি ও মুখের ডান পাশে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।

তার ব্যবহৃত মোটর সাইকেলটি ঘটনাস্থলের পাশের রাস্তা থেকে উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে।


Top