আজ || রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 

কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক তরুন অধিকারীর ১৪ তম মৃত্যুবার্ষিকী পালিত


কেশবপুরের বিভিন্ন খবর

কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক প্রয়াত তরুণ অধিকারীর ১৪ তম মৃত্যুবার্ষিকী সামাজিক দূরত্ব রক্ষা করে কুঠিবাড়ি শ্মশানে পালন করা হয়েছে।

শুক্রবার উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে প্রয়াত তরুণর অধিকারীর প্রতিকৃতি ও সমাধিতে মাল্যদান, আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনা ও স্মরণসভার আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি কার্ত্তিক সাহা, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহবায়ক আল আলাল দিলু, সাগরদাঁড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী আলমগীর, কেশবপুর সদর ইউনিয়ন যুবলীগের আহŸায়ক তৌহিদুর রহমান, সাতবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক শামীম রেজা, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ওবায়দুর রহমান নীল, পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ফারুক হোসেন, যুগ্ম-আহবায়ক এস এম জিল্যুর রহমান প্রমুখ।

কেশবপুরে নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান জয় সাহার অর্থায়নে ২ শত পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ
কেশবপুরে নিধি স্পোটিং ক্লাবের উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ দরিদ্র, অসহায় ও সংবাদপত্র হকার্স-সহ ২ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বিকালে নিধি স্পোটিং ক্লাব চত্ত্বরে দরিদ্র, অসহায় ও সংবাদপত্র হকার্স-সহ ২ শত পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা। এসময় ক্রীড়া অনুরাগী আবু সাঈদ, আনিসুর রহমান, জামসেদ আলী, আব্দুল গফুর, রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা প্রতিবছার দরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

কেশবপুরে সুবোধ মিত্র ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ
কেশবপুরে সুবোধ মিত্র ফাউন্ডেশনের উদ্যোগে ও দলিদের আর্থিক সহযোগিতায় এস এম মেমোরিয়াল অর্টিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ২ শত ৪৫ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার শাড়ী, লুঙ্গি, সেমাই ও চিনি বিতরণ করা হয়েছে। গত শনিবার দুপুরে এস এম মেমোরিয়াল অর্টিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাকক্ষে উক্ত শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সুবোধ মিত্র ফাউন্ডেশন এবং এস এম মেমোরিয়াল অর্টিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাড. মিলন মিত্র। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।


Top