আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


কালিগঞ্জ কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক এর চিকিৎসা ভার গ্রহন করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী

কালিগঞ্জ সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আব্দুল খালেক বেঁচে আছেন। তিনি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং তার চিকিৎসার সকল দায়িত্ব ভার নিয়েছেন শয্যাপাশে অবস্থানকারী তারই ছাত্র কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।
বর্তমানে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্ততি চলছে। যদিও খুলনা সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল পৌনে ৬টার দিকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছিলেন চিকিৎসকরা। পরে মধ্যরাতে তাকে নেওয়া হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। অধ্যাপক আব্দুল খালেক ভাড়াশিমলা ইউপি’র একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভূমি কমিটির সভাপতি। কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী জানান, গতকাল সন্ধ্যার দিকে খালেক স্যারের মৃত্যুর খবর পেয়ে আমরা শোকে ভেঙে পড়ি। তার পরিবারের সদস্যরাই আমাকে খুলনায় নিয়ে আসে, যাতে বাবার পোস্ট মর্টেম করা না হয়, সেই জন্য। এখানে এসে দেখি তিনি বেঁচে আছেন। তড়িঘড়ি করে বিভিন্ন জায়গায় কথা বলে পরামর্শ অনুযায়ী তাকে রাতেই খুলনা মেডিকেলে ভর্তি করা হয় এবং তার চিকিৎসার সকল ভার আমি গ্রহন করি। তিনি আরো বলেন, আমি ইতিমধ্যে  খুলনা মেডিকেল কলেজের এর অধ্যাক  প্রফেসর ডাঃ আহাদের সাথে সর্বোচ্চ চিকিৎসার বিষয়ে মিটিং করে স্যারের সর্বোচ্চ চিকিৎসা ব্যাবস্থা নিশ্চিত করা হয়েছে। তিনি বেঁচে আছেন, অবস্থার আর একটু উন্নতি হলে তার সিটি স্ক্যান করা সম্ভব হবে। সবাই দোয়া করেন যাতে স্যার আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসেন।


Top