ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

কালিগঞ্জে দৈনিক যুগেরবার্তা পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

হাফিজুর রহমান শিমুলঃ

  • প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর ২০২০, ১৬:৩৩
  • ২৭

কালিগঞ্জে দৈনিক যুগেরবার্তা পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) বেলা ১১ টায় কালিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, প্রধান বক্তা ছিলেন দৈনিক যুগেরবার্তা পত্রিকার বার্তা সম্পাদক খন্দকার, বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈ‌নিক দৃ‌ষ্টিপা‌তের কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধি এসএম, অাহম্মাদ উল‌্যাহ বাচ্ছু, দৈ‌নিক যু‌গের বার্তা বি‌শেষ প্রতি‌নি‌ধি প্রভাষক ম‌নিরুজ্জামান মহসীন, দৈ‌নিক প্রভাত ফে‌রি প‌ত্রিকার কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধি শেখ মোদা‌চ্ছের হো‌সেন জান্টু, অাজ‌কের সাতক্ষীরার কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধি, গৌরপদ দাশ বাচন, দৈনিক অাজ‌কের সাতক্ষীরার প্রতি‌নি‌ধি শেখ অা‌তিকুর রহমান, দৈনিক যুগেরবার্তা পত্রিকার ধলবাড়ীয়া প্রতিনিধি মাষ্টার সালাউদ্দীন, কৃষ্ণনগর প্রতিনিধি আবু বাক্কার সিদ্দিক, বিষ্ণুপুর প্রতিনিধি আজিজুর রহমান খাঁন, মথুরেশপুর প্রতিনিধি আশিকুর রহমান আশিক, সাংবাদিক কয়েশ প্রমুখ।
প্রধান অতিথি সাইফুল বারী সফু বলেন-ইতিম‌ধ্যে দৈনিক যুগের বার্তা প‌ত্রিকা সক‌লের মন জয় ক‌রে‌ছে। নিউজ প্রকাশে আন্তরিক বলেই পাঠক মহলে পত্রিকাটি সমাদৃত। ব‌্যা‌ক্তি স্বার্থ উদ্ধা‌রের জন‌্য এই প‌ত্রিকার জম্ম হয়‌নি। এই প‌ত্রিকা দেশের ও জনকল্যাণে বিশেষ ভূমিকা রাখছে। পত্রিকার প্রতি‌নি‌ধিরা সবাই স্বচ্ছ, কর্মট ও নিরলস ভা‌বে কাজ ক‌রে। কোন প্রতি‌নি‌ধি বিপদগ্রস্থ হলে প‌ত্রিকার পক্ষ থে‌কে প্রতি‌নি‌ধি‌দের সকল ধর‌ণের সহ‌যো‌গিতা করা হ‌বে। হা‌টি হা‌টি পা পা ক‌রে যে প‌ত্রিকা ১৮ বছর পার ক‌রে‌ছে কিন্তু প‌ত্রিকার আধুনিকায়নে কোন প‌রিবর্তন ঘ‌টে‌নি। প‌ত্রিকার মান ও ক‌লেবর বৃ‌দ্ধি ক‌রে র্সাকু‌লেশন বাড়া‌তে হ‌বে। প্রত্যেকটি ইউনিয়নে সৎ, নির্ভিক ও কর্মট ব্যাক্তিদের নিয়োগ দিতে হবে।

খন্দকার অা‌নিছুজ্জামান আনিছ ব‌লেন, দৈ‌নিক যু‌গের বার্তা প‌ত্রিকা অন‌্যান‌্য প‌ত্রিকার চেয়ে কিছুটা ভিন্ন। কোথায়ও কোনো সমাজধিকৃত ও বিতর্কিত প্রতিনিধি নেই। সকলেই সমাজে সন্মানিত ও গ্রহনযোগ্য ব্যাক্তি। প‌ত্রিকার প্রিন্ট নি‌য়ে একট‌ু সমস‌্য র‌য়ে‌ছে, তবে সেই সমস‌্যা অ‌চি‌রেই সমাধান করা হ‌বে বলে সম্পাদক মহোদয় বলেছেন। যু‌গের বার্তা প‌ত্রিকায় যারা কাজ কর‌ছে তারা সবাই শি‌ক্ষিত ও মা‌র্জিত ব‌্যা‌ক্তি।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন