আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 

 মালামাল উদ্ধার


কালিগঞ্জে চোর সিন্ডিকেটের দুই সক্রিয় সদস্য আটক

কালিগঞ্জে চোর সিন্ডিকেটের দুই সক্রিয় সদস্যকে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

তাদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে একটি মটর সাইকেল, ৮ খানা বাইসাইকেল ও মোবাইল। থানা ও স্থানীয়দের সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার (২৩ এপ্রিল) গভীর রাতে ঘুশুড়ী গ্রামের মেছের আলী গাজীর পুত্র এলান গাজী (১৮) ও আমজেদ আলী গাজীর পুত্র বাবলা হোসেন (১৮) কে স্থানীয় জনসাধারণ সন্দেহ বসত আটক করে।

জিজ্ঞাসাবাদকালে তারা মোবাইল ফোন, মোটর সাইকেল ও বাইসাইকের চুরির কথা স্বীকার করে।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে চাম্পাফুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক গাইন তাদের নিকট থেকে ১ টি মোটর সাইকেল ৮ খানা বাইসাইকেল কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

পরে কালিগঞ্জ থানায় সংবাদ দিলে থানার উপ পরিদর্শক সালাহ উদ্দীন ও উপ পরিদর্শক ইমরানসহ সঙ্গীয় ফোর্স চুরিকৃত মালামাল জব্দ করে এবং চোর চক্রের সদস্য এলান ও বাবলাকে থানায় নিয়ে আসে। তাদেরকে চুরি মামলায় আটক দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।


Top