আজ || মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
শিরোনাম :
  শ্যামনগরে উত্তরণের বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন       তালায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত       ‘অভিযোগ পেলেই কেবল ব্যবস্থা’       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ       তালায় সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের পূজা মন্ডপ পরিদর্শন       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির       সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক       তালায় কেন্দ্রীয় পানি কমিটির সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আই’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন    
 


কলারোয়া নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার, আটক-১

নিখোঁজের একদিন পর সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত গ্রামের একটি পুকুর থেকে সোনা সরদার নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যাকারী সন্দেহে স্থানীয় জনতা রিপন নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে।

সোমবার (০৯ মার্চ) সকালে উপজেলার কাকডাঙ্গা সীমান্তবর্তী সরদার পাড়ার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সোনা সরদার ওই গ্রামের মৃত আব্দুস সাত্তার সরদারের ছেলে। আটক রিপনও ওই একই গ্রামের শহীদুল্লাহর ছেলে।

সোনা সরদারের আত্মীয় আসাদুজ্জামান জানান, রোববার সন্ধ্যা থেকে সোনা সরদার নিখোঁজ ছিল। রাতভর খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। সকালে বাড়ির পাশের একটি পুকুরের ঘাটে তার মরদেহ ভেসে ওঠে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তার মরদেহ সনাক্ত করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনীর উল গিয়াস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

তিনি আরও জানান, রিপনকে আটক করে থানায় আনা হয়েছে। পুলিশ এ হত্যকান্ডের রহস্য উন্মোচনে ইতিমধ্যে কাজ শুরু করেছে।


Top