আজ || রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
 


কলারোয়ায় মসজিদে নামাজ পড়া অবস্থায়  মুসুল্লিকে পিটিয়ে জখম

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় মসজিদে নামাজ পড়া অবস্থায়  মুসুল্লিকে পিটিয়ে জখম করেছে একদল  সন্ত্রাসীরা। সোমবার (৮জুন) কলারোয়া উপজেলার কেড়াগাঁছি ইউনিয়নের পাঁচপোতা গ্রামের জামে মসজিদে এ ঘটনা ঘটেছে। এতে গুরুত্বর আহত নজরুল ইসলাম পাঁচপোতা গ্রামের মৃত মোহর আলী মোড়লের ছেলে ।
 জানা যায়, জমি-জমা সংক্রান্ত ও পারিবারিক কলহের জেরে পাঁচপোতা গ্রামের সোনাই মোড়লের পূূত্র আনোয়ার হোসেনের সাথে দীর্ঘদিন বিরোধ চলছিলো। তারই জের ধরে সোমবার মসজিদে ফজরের নামাজ আদায় করা অবস্থায় নজরুল ইসলামকে বাইরে টেনে নিয়ে আসে আনোয়ার হোসেনের ছেলে ইনজামুল। মসজিদের বাইরে এনে আনোয়ার হোসেন, আলফাজ, ইনজামুলসহ ৪/৫ জন লোহার রড ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে নজরুল ইসলামের পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয়।
স্থানীয় মুসুল্লী ও প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। অপরদিকে হামলাকারী আনোয়ার হোসেন মামলা থেকে রেহাই পেতে নিজের আঙুল কেটে হাসপাতালে ভর্তি হয়েছে।
এলাকাবাসী জানান, আনোয়ার হোসেন একজন দুষ্টু ও সন্ত্রাসী  প্রকৃতির। তার নামে কলারোয়া থানায় একাধিক মামলা রয়েছে বলে এলাকার লোক সাংবাদিকদের জানান।
 এলাকার মানুষ তার অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে। এব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগী পরিবার ও সচেতন এলাকাবাসী।


Top