আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


কলারোয়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

আবু হোসেন ::

সাতক্ষীরার কলারোয়ায় বজ্রপাতে ফজলুর রহমান (৩৩) নামের এক কৃষকের মুত্যু হয়েছে। তিনি উপজেলার যুগিখালী ইউনিয়নের ছোটরাজনগর গ্রামের সিরাজুল ইসলাম দফাদারের ছেলে।

যুগিখালী ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম জানান, ছোটরাজনগর গ্রামের সিরাজুল ইসলাম দফাদারের ছেলে ফজলুর রহমান তার ছোটছেলেকে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যারাতে মসজিদে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়া মাত্র বাড়ির ঊঠানের একটি নারিকেলগাছে এবং তার উপরে বজ্রপাত এসে পড়ে। বজ্রপাতে কৃষক ফজলু গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং রাতেই মারা যায়। ফজলুর শিশুপুত্র মারাত্মক আতংকগ্রস্থ হয়ে পড়লেও বর্তমানে তারঅবস্থা আশংকামুক্ত।
চেয়ারম্যান রবিউল আরও জানান, পরিবারের পক্ষ থেকে কলারোয়া থানায় সাধারণ ডায়েরীসহ আইনী প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার দুপুরে নামাজ শেষে দাফন কার্য সম্পন্ন করা হবে।


Top