আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


কলারোয়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

আবু হোসেন ::

সাতক্ষীরার কলারোয়ায় বজ্রপাতে ফজলুর রহমান (৩৩) নামের এক কৃষকের মুত্যু হয়েছে। তিনি উপজেলার যুগিখালী ইউনিয়নের ছোটরাজনগর গ্রামের সিরাজুল ইসলাম দফাদারের ছেলে।

যুগিখালী ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম জানান, ছোটরাজনগর গ্রামের সিরাজুল ইসলাম দফাদারের ছেলে ফজলুর রহমান তার ছোটছেলেকে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যারাতে মসজিদে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়া মাত্র বাড়ির ঊঠানের একটি নারিকেলগাছে এবং তার উপরে বজ্রপাত এসে পড়ে। বজ্রপাতে কৃষক ফজলু গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং রাতেই মারা যায়। ফজলুর শিশুপুত্র মারাত্মক আতংকগ্রস্থ হয়ে পড়লেও বর্তমানে তারঅবস্থা আশংকামুক্ত।
চেয়ারম্যান রবিউল আরও জানান, পরিবারের পক্ষ থেকে কলারোয়া থানায় সাধারণ ডায়েরীসহ আইনী প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার দুপুরে নামাজ শেষে দাফন কার্য সম্পন্ন করা হবে।


Top