আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


কলারোয়ায় ফেন্সিডিলবাহী ট্রাকসহ আটক ২ উদ্ধার ৩০০ বোতল ফেন্সিডিল

কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলবাহী একটি ট্রাকসহ ২ জনকে আটক করেছে। এসময় পুলিশ ট্রাকে রাখা ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সোমবার বিকেলে উপজেলার হামিদপুর গ্রামে এ আটক ও উদ্ধারের ঘটনা ঘটে।
থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস মঙ্গলবার সাংবাদিকদের জানান,  গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফারুক হোসেন, এএসআই রফিকুল ইসলাম, এএসআই বিল্লাল হোসেনসহ সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কলারোয়া থানার হামিদপুর গ্রামের জনৈক মনিরুজ্জামান ওরফে মনিরের দোকানের সামনের পাকা রাস্তার উপর একটি ট্রাক (যশোর ট-১১-৩০৪৮)  থামিয়ে তল্লাসি করা হয়। তল্লাসিকালে ওই ট্রাক থেকে উদ্ধার করা হয় ৩০০ বোতল ফেন্সিডিল ।
জব্দ করা হয় ফেন্সিডিলবাহী ট্রাকটি। এসময় ফেন্সিডিল বহনের দায়ে আটক করা হয় যশোরের শার্শা থানার বাগুড়ি গ্রামের আয়নাল শেখের ছেলে সোহাগ হোসেন (২৮) ও একই থানার দাউদখালি গ্রামের কাশেম আলির ছেলে তরিকুল ইসলামকে (২৭)। আটককৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।


Top