আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় জখম-৪, গ্রেফতার-৫

সাতক্ষীরার কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এঘটনার সাথে জুড়িত থাকার অভিযোগে পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। কলারোয়া পৌরসভার মুরারীকাটি ৮নং ওয়ার্ডের ফকিরপাড়ায় বুধবার বিকালে এ মারামারি সংঘটিত হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করেছেন।

ক্রিকেট খেলার বল ফসলি মাঠে চলে যাওয়ায় বলটি আনতে গিয়ে ফসলের ক্ষতি হওয়ার সূত্র ধরে এ মারামারির ঘটনা ঘটেছে। তবে উভয়পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে। গুরুতর আহত মেহেদি হাসান সাগর (২৭) আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কলারোয়া, পরে সাতক্ষীরা ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সে পৌর সদরের মুরারীকাটি গ্রামের আব্দুল গফুরের ছেলে।

তার মাথা বিভৎস ও মারাত্মকভাবে ফেটে গিয়েছে। ১০টির বেশি সেলাই দিয়া হয়েছে। আহত বাকী ৩ জন হলেন একই গ্রামের ওসমান মোড়লের ছেলে সোহাগ হোসেন (৩০), মৃত শহর আলী মোল্যার ছেলে আব্দুল গফুর মোল্যা (৪৫) ও ইনছাফ আলী মোল্যা (৪০)। গুরুতর আহতবস্থায় কলারোয়া সরকারি হাসপাতালে চিকিৎসাধীন নিচ্ছেন তারা।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ঘটনায় আহত আব্দুল গফুরের আরেক ভাই মুনসুর আলী মোল্লা বাদী হয়ে বৃহস্পতিবার ১৩ জনের নামে কলারোয়া থানায় মামলা (নং-৫, তাং ০৫-৩-২০২০) করেন। বৃহস্পতিবারই পুলিশ আসামিদের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে।


Top