আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


কলারোয়ায় পুলিশ সদস্যের স্ত্রীর করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৮ জন

কলারোয়ায় এবার এক পুলিশ সদস্যের স্ত্রীর রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। কলারোয়ার চন্দনপুর ও জালালাবাদ ইউনিয়নের পরে এবার দেয়াড়া ইউনিয়নে নতুন করে ত্রিপা তরফদার (২৫) নামে এক পুলিশ সদস্যের স্ত্রীর রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।

এ নিয়ে কলারোয়ায় ৮ জন করোনা পজিটিভ হলো। যার মধ্যে ৬ জনই চন্দনপুর এবং অন্য দু’জন জালালাবাদ ১ জন ও দেয়াড়া ইউনিয়নের। আক্রান্ত ত্রিপা তরফদার খোরদো পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্য অভিষেক বিশ্বাসের স্ত্রী। বসবাস করেন খোরদো বাজারের একটি ভাড়া বাসায়। গত ৩ জুন ক্রিপা তরফদারের নমুনা পরীক্ষা করতে দেওয়া হয়। যার রিপোর্ট রোববার পজিটিভ আসে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ জিয়াউর রহমান জানান, গত ৩ জুন ওই নারীর নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। রোববার রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। বলে জানা যায়, পুলিশ সদস্য অভিষেক বিশ্বাসেরও নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব শেখ মুনীর-উল-গীয়াস সাংবাদিকদের জানান, রোববার আক্রান্ত নারীর বাসাসহ আশপাশের বাড়িঘর লকডাউন করা হয়েছে।


Top