আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 

বিজিবি’র অভিযানে


কলারোয়ায় চান্দুড়িয়া সীমান্তে ২৯ কেজি ২৫০ গ্রাম রূপার গহনা ও মটর সাইকেল উদ্ধার

সাতক্ষীরা কলারোয়ায় ৩৩ বিজিবি’র অভিযানে চান্দুড়িয়া সীমান্ত থেকে ২৯ কেজি ২৫ গ্রাম রুপার গহনা ও মটরসাইকেল উদ্ধার হয়েছে।
বুধবার বিকেল ৩টায় ৩৩ বিজিবি’র মিডিয়া সেন্টারে এক অনানুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ৩৩ বিজিবি’র অধিনায়ক গোলাম মোহাম্মদ মহিউদ্দিন খন্দকার লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাতে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্তের কাঁদপুর নামক স্থান থেকে উক্ত রুপার গহনাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়। তবে, বিজিবি এসময় কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি। জব্দকৃত রুপার গহনাসহ মোটর সাইকেলের মূল্য ১৯ লাখ ৮৮ হাজার ৭৮২ টাকা।

বিজিবি জানায়, কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে রুপার একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চান্দুড়িয়া বিওপির কমান্ডার হাবিলদার মাহবুব আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে এক চোরচালানী মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে মোটর সাইকেলে বাধানো একটি ব্যাগ থেকে ২৯ কেজি ২৫০ গ্রাম ওজনের ভারতীয় রুপার গহনাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়। #


Top