আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


করোনো সংক্রমণ রোধে তালা থানার ওসি মেহেদী রাসেলের নেতৃত্বে অভিযান

করোনো ভাইরাসের সংক্রমণ রোধে সাতক্ষীরা তালা উপজেলায় সাধারণ মানুষকে ঘরে ফেরাতে ও সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (০২এপ্রিল) সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম বার) নির্দেশনায়, তালা থানার ওসি মেহেদী রাসেলের নেতৃত্বে সচেতনতা মূলক নানা প্রচারিভাযান চালানো হয়েছে।

সকাল থেকেই অফিসার ইনচার্জ মোঃ মেহেদী রাসেল এর নেতৃত্বে পুলিশ বাহিনীর সদস্যরা মোটরসাইকেল, ইজিবাইক, ইঞ্জিনচালিত ভ্যান, পিকআপ দেখলেই পিছু ধাওয়া। এসব দেখে বাকীরা সটকে পড়েছেন রাস্তাগুলো থেকে।

উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের জনশূন্য হয়ে পড়েছে ব্যাস্ততম উপজেলা বাজারগুলো । নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া অধিকাংশ দোকান পাট বন্ধ রাখা হয়েছে।

তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, গত কয়েকদিন ধরে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে জনসাধারণ যেনো বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসেন। লিফলেট বিতরণ করে সচেতনতাবৃদ্ধির কাজ করা হচ্ছে। অসহায় দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এরপরও কারণ ছাড়াই জনগণ রাস্তায় নেমে পরিবেশ নষ্ট করে প্রাণঘাতি করোনা ছড়ানোর ঝুঁকি বাড়াচ্ছে।

যত্রতত্র দোকানপাট খুলে সেখানে আড্ডা মারার পরিবেশ তৈরি করা হচ্ছে। যে কারণে পুলিশ কঠোর হতে বাধ্য হয়েছে।


Top