আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


করোনো সংক্রমণ রোধে তালা থানার ওসি মেহেদী রাসেলের নেতৃত্বে অভিযান

করোনো ভাইরাসের সংক্রমণ রোধে সাতক্ষীরা তালা উপজেলায় সাধারণ মানুষকে ঘরে ফেরাতে ও সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (০২এপ্রিল) সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম বার) নির্দেশনায়, তালা থানার ওসি মেহেদী রাসেলের নেতৃত্বে সচেতনতা মূলক নানা প্রচারিভাযান চালানো হয়েছে।

সকাল থেকেই অফিসার ইনচার্জ মোঃ মেহেদী রাসেল এর নেতৃত্বে পুলিশ বাহিনীর সদস্যরা মোটরসাইকেল, ইজিবাইক, ইঞ্জিনচালিত ভ্যান, পিকআপ দেখলেই পিছু ধাওয়া। এসব দেখে বাকীরা সটকে পড়েছেন রাস্তাগুলো থেকে।

উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের জনশূন্য হয়ে পড়েছে ব্যাস্ততম উপজেলা বাজারগুলো । নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া অধিকাংশ দোকান পাট বন্ধ রাখা হয়েছে।

তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, গত কয়েকদিন ধরে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে জনসাধারণ যেনো বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসেন। লিফলেট বিতরণ করে সচেতনতাবৃদ্ধির কাজ করা হচ্ছে। অসহায় দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এরপরও কারণ ছাড়াই জনগণ রাস্তায় নেমে পরিবেশ নষ্ট করে প্রাণঘাতি করোনা ছড়ানোর ঝুঁকি বাড়াচ্ছে।

যত্রতত্র দোকানপাট খুলে সেখানে আড্ডা মারার পরিবেশ তৈরি করা হচ্ছে। যে কারণে পুলিশ কঠোর হতে বাধ্য হয়েছে।


Top