আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


করোনো মোকাবেলায় সাতক্ষীরা মেডিকেল কলেজের জরুরী বিভাগ ও সদর হাসপাতালের বিএমএ ভবনে ইনফ্লুয়েঞ্জা কর্নার স্থাপনের সিদ্ধান্ত

 করোনো পরিস্থিতি মোকাবেলায় সাধারণ জ¦র সর্দি কাশির জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ ও সাতক্ষীরা সদর হাসপাতালের বিএমএ ভবনে ইনফ্লুয়েঞ্জা কর্নার স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
একই সাথে করোনো রোগীদের চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ সুবিধাসহ একটি ফ্লোর প্রস্তুত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
রোববার দুপুর ১২টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে করোনো মোকাবেলায় অনুষ্ঠিত জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বিএমএ’র সভাপতি ডা. আজিজুর রজমান, জেলা স্বাচিপের সভাপতি ডা. মোখলেছুর রহমান, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী হাবিবুর রহমান, মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম, সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত, মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. কাজী আরিফ আহমেদ, বেসরকারি ক্লিনিক মালিক সমিতির কর্মকর্তা কামরুজ্জামান রাসেল ও চায়না বাংলা হাসপাতালের এমডি আনিছুর রহমান।
সভার মাধ্যমে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সকলের প্রতি করোনো মোকাবেলায় সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণের আহবান জানান।
একই সাথে তিনি সাধারণ জ¦র, সর্দি কাশিতে সাধারণ মানুষ যাতে টেলি মেডিসিন গ্রহণ করতে পারে, সেই উদ্যোগ বাস্তবায়নে হাসপাতালের সংশ্লিষ্ট ফোন নাম্বারগুলো প্রচারের আহবান জানান। #


Top