আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


করোনা মোকাবিলায় তালায় সচেতনতা মূলক প্রচারনা

তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বাজার দর স্থিতিশীল রাখতে কঠোর অবস্থানে রয়েছে। জীবানু মুক্ত করতে গাড়িতে  ব্লিচিং পাউডার স্প্রে করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার সকাল থেকে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারনা চালানো হয়। একই সাথে তালা থানার ওসি মেহেদী রাসেলের নেতৃত্বে সচেতনতা মূলক নানা প্রচারিভাযান চালানো হয়েছে।

তালা উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের  জনশূন্য হয়ে পড়েছে ব্যাস্ততম উপজেলা বাজারগুলো । নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া  অধিকাংশ দোকান পাট সকাল থেকে বন্ধ রাখা হয়েছে।

এ সময় তারা প্রয়োজন ছাড়া যাতে কেউ ঘরের বাহিরে বের হয়ে ঘোরাঘুরি না করেন সে জন্য তাদের সতর্ক করাসহ সচেতনতা মূলক লিফলেট বিতরন করেন।

একইসাথে নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া বাকী অন্যান্য দোকানদের তাদের দোকান বন্ধ রাখার আহবান। এছাড়া সকল ধরনের সভা সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠানসহ সকল প্রকার গণজমায়েত নিষিদ্ধ করার জন্য ঘোষনা দেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন জানান, করোনা একটি ছোঁয়াচে ভাইরাস। তাই এই ভাইরাস থেকে আমাদেরমুক্ত হতে সকলকে সতর্ক থাকতে হবে।

 

 

 


Top