আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


করোনা ভাইরাস সন্দেহে খুবির শিক্ষার্থী খুমেকে ভর্তি

করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ইউনিটে একজনকে ভর্তি করা হয়েছে। তিনি নেপালের নাগরিক ও খুলনা বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রিকালচার টেকলোজি ডিসিপ্লিনের প্রথম বর্ষের ছাত্র।

সোমবার (৮ মার্চ) সকালে ওই শিক্ষার্থীকে খুমেক হাসপাতালে ভর্তি হলে তাকে করোনা ইউনিটে পাঠানো হয়।

গত তিনদিন আগে তিনি নেপাল থেকে জ্বর ও কাশি নিয়ে দিনাজপুর কাকর ভিটা বর্ডার এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

খুমেক হাসপাতালের পরিচালক ডা. মন্জুর মোর্শেদ  বলেন, যেহেতু ওই শিক্ষার্থ ী বাইরের দেশ থেকে এসেছেন। তার জ্বর ও কাশি রয়েছে। এজন্যই তাকে করোনা ভাইরাস সন্দেহে ভর্তি করা হয়েছে। তবে তার স্যামপুল পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা পাঠানো হবে। রিপোর্ট না আসা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। আসলেই তিনি করোনা ভাইরাসের রোগী কিনা।


Top