আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


করোনা ভাইরাস সন্দেহে খুবির শিক্ষার্থী খুমেকে ভর্তি

করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ইউনিটে একজনকে ভর্তি করা হয়েছে। তিনি নেপালের নাগরিক ও খুলনা বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রিকালচার টেকলোজি ডিসিপ্লিনের প্রথম বর্ষের ছাত্র।

সোমবার (৮ মার্চ) সকালে ওই শিক্ষার্থীকে খুমেক হাসপাতালে ভর্তি হলে তাকে করোনা ইউনিটে পাঠানো হয়।

গত তিনদিন আগে তিনি নেপাল থেকে জ্বর ও কাশি নিয়ে দিনাজপুর কাকর ভিটা বর্ডার এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

খুমেক হাসপাতালের পরিচালক ডা. মন্জুর মোর্শেদ  বলেন, যেহেতু ওই শিক্ষার্থ ী বাইরের দেশ থেকে এসেছেন। তার জ্বর ও কাশি রয়েছে। এজন্যই তাকে করোনা ভাইরাস সন্দেহে ভর্তি করা হয়েছে। তবে তার স্যামপুল পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা পাঠানো হবে। রিপোর্ট না আসা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। আসলেই তিনি করোনা ভাইরাসের রোগী কিনা।


Top