আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


করোনা: তালায় দুস্থ ব্যক্তিদের মাঝে খাদ্য বিতরণ

সাতক্ষীরার তালায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষের জন্য সরকারীভাবে ৫ টন জিআর চাল ও নগদ ৫০ হাজার টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে। এরই আওতায় রবিবার (২৯ মার্চ) দুপুরে তালা উপজেলা পরিষদ চত্বরে প্রাথমিকভাবে ১৫০ পরিবারের মধ্যে চাল ও প্যাকেজ খাবার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওবায়দুল হক, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৫ কেজি আলু, ১ লিটার তেল ও ১ পিচ করে সাবান সরবরাহ করা হয়। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের মাধ্যমে উক্ত মালামাল বিতরণ করা হবে বলে জানা গেছে।

এসময় এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দুস্থ ব্যক্তিদের খুঁজে বের করে তাদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।  একটি মানুষও যাতে অনাহারে না থাকে, সেই লক্ষে তারা কাজ করছেন। এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান প্রধান অতিথি ।

একই সাথে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে গরিব অসহায় পরিবারগুলোর পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।

 

 


Top