ব্রেকিং নিউজঃ
পাইকগাছার কপিলমুনিতে এক গৃহবধুর আত্মহত্যা পাইকগাছায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বাড়ী পাচ্ছে ৩৫ পরিবার পাইকগাছায় স্ত্রীকে হত্যা করার অভিযোগ : স্বামী আটক তালা এক স্বাস্থ্যকর্মী সহ ৩জন করোনা সনাক্ত মোট আক্রান্ত ৩২ পাইকগাছায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী আটক পাইকগাছার দেলুটি ইউনিয়নে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক সদ্য প্রায়ত জনপ্রিয় চেয়ারম্যানের পরিবারের খোঁজ খবর নেন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান  কেশবপুরে বিলুপ্তপ্রায় মেছো বাঘকে পিটিয়ে হত্যা তালায় অসহায় স্ত্রীর টাকা আত্মসাত ও প্রতারণার দায়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ তেঁতুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মকবুলের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক প্রকাশ

করোনা উপসর্গ নিয়ে তালার এক ব্যক্তির সাতক্ষীরা হাসপাতালে মৃত্যু

তালা নিউজ ডেক্স

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জুন ২০২০, ১৭:১৮
  • ১১৭

তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নে শাকদাহ গ্রামের মোঃ ইউনুস আলী (৪২) নামের এক ব্যক্তির করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। সোমবার (২২ জুন) সাতক্ষীরা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি শাকদাহ গ্রামের মৃত সামছুদ্দিন সরদারের ছেলে। ঢাকায় বে-সরকারি একটি বায়রিং হাউজের মার্চেন্ডাইজার হিসাবে কর্মরত ছিলেন তিনি।
নিহতের স্বজনরা জানান, কয়েক আগে ঢাকা থেকে বাড়িতে আসেন মোঃ ইউনুস আলী। বেশকিছুদিন জ¦র, সর্দি, কাশিসহ শারীরিকভাবে অসুস্থ বোধ করলে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হন। সোমবার চিকিৎসাধীন অবস্থায় ব্রেনস্ট্রোক করে তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক পুত্র সন্তানের জনক ছিলেন। ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি। সোমবার মাগরিব নামাজের পরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মণ্ডল জানান, সোমবার সাতক্ষীরা সদর হাসপাতালে করেনা উপসর্গ নিয়ে ইউনুস আলীর মৃত্যু হয়েছে। তালা উপজেলার শাকদাহ গ্রামের মৃত সামছুদ্দিন সরদারের ইউনুস আলী ঢাকায় একটি বে-সরকারী সংস্থায় কর্মরত।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার সরকার জানান, স্বাস্থ্যবিধি মেনেই ঐ ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে। তার নমুনাও সংগ্রহ করা হয়েছে। এনিয়ে সাতক্ষীরা জেলায় ২০ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন। এরমধ্যে আগে পাঠানো ১৪টির নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। সব কটির রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান তিনি।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু