আজ || রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


করোনা আপডেড: সাতক্ষীরা নতুন ৩৩৯ জনসহ হোম কোয়ারেন্টাইনে ১৯০০

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় বিদেশ ফেরত আরো নতুন ৩৩৯ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে এ পর্যন্ত মোট ১ হাজার ৯০০ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এদিকে, সাতক্ষীরা সদর হাসপাতাল আইসোলেশনে ভর্তি শ্যামনগরের দাতনিখালী গ্রামের এস.এম সুলতান মাহমুদ সুজন নামের যুবকের শরীরে কোন করোনা ভাইরাসের সংক্রমন না পাওয়ায় আইইডিসিআরের বরাত দিয়ে সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন সাফায়েত জানান, তাকে বুধবার বিকালে ছাড়পত্র দেয়া হয়েছে।

এদিকে, সাতক্ষীরা জেলা করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রন কমিটির সভাপতি জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল জানান, বিদেশ ফেরতদের ইতিমধ্যে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনার কাজ চালিয়ে যাচ্ছেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনী ও স্বাস্থ্য বিভাগ। বিদেশ ফেরতদের বাড়িতে,বাড়িতে টানানো হচ্ছে লাল ফ্লাগসহ তাদের হাতে মারা হচ্ছে সনাক্তকরন সিল। এছাড়া বন্ধ ঘোষনা করা হয়েছে সকল পর্যটন কেন্দ্র ও গোহাট। নিষিদ্ধ করা হয়েছে জেলায় সকল ধরনের সভা সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠানসহ সকল প্রকার গণজমায়েত। চলছে ভ্রাম্যমান আদালতের অভিযান। এছাড়া করোনা সংক্রমন প্রতিরোধে জেলার সকল নাগরিককে আগামী ১৪ দিন বাড়ির বাহির না যাওয়ার জন্য আহবান জানিয়েছেন জেলা প্রশাসক।
এদিকে, সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতে গিয়ে আগে আটকে থাকা বাংলাদেশী পাসপোর্ট যাত্রীরা যারা ভারত রয়েছেন তারা দেশে ফিরতে পারলেও লক ডাউনের কারনে ভারতীয়রা তারা তাদের দেশে ফিরতে পারছেননা বলে জানিয়েছেন ইমিগ্রেশন ওসি বিশ্বজিত সরকার।


Top