আজ || বুধবার, ৩০ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


করোনায় মানবিক সহায়তা নিয়ে তিন’শ পরিবারের পাশে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন খুলনা শাখা

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। কর্মহীন ও দরিদ্র এসব মানুষের জন্য সহায়তার হাত বড়িয়েছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)। বুধবার ও বৃহস্পতিবার দুপুরে বিএইচবিএফসি খুলনা জোনাল অফিসে ৩০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
করোনা দুর্যোগে মানুষের পাশে “মানবিক সহায়তা কার্যক্রম” এই স্লোগানকে সামনে রেখে খুলনায় এই কার্যক্রম ভিডিও কলের মাধ্যমে উদ্বোধন করেন খুলনা বিভাগের দায়িত্ব প্রাপ্ত মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম এবং বিএইচবিএফসি’র মানবিক সহায়তা কার্যক্রম কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব প্রকৌ. মোঃ গোলাম মোস্তফা। মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা কমিটি খুলনার সদস্য সচিব মুঃ আব্দুর রব-এর সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন, বিএইচবিএফসি যশোর এর রিজিওনাল ম্যানেজার কালিদাস রায়, সহকারী প্রকৌশলী হেদায়েত উল্লাহ, সিনিয়র অফিসার কাকলী রানী, সিনিয়র অফিসার তনয় কুমার দাসসহ অন্যান্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
খুলনা বিভাগের ৩০০ টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে শান্তিপূর্ণ ভাবে নিত্য প্রয়োজনীয় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা কমিটি খুলনার সদস্য সচিব মুঃ আব্দুর রব বলেন, আমাদের এই জোনাল অফিসের জন্য দেড় লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে আড়াইশ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়ার জন্য। আমরা আমাদের নিজস্ব তহবিল থেকে আরো কিছু অর্থ যোগান দিয়ে তিনশ পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছি।-প্রেস রিলিজ


Top