ব্রেকিং নিউজঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং মথুরেশপুর ইউনিয়নে প্রার্থী হতে চান সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ মারুফ অবিলম্বে কপালিয়া বিলে টিআরএম সহ পাঁচ দফা দাবি বাস্তবায়নের উত্তরণের কারিগরি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন তালায় শিক্ষা ও স্বাস্থ্য সচেতনতায় ‘আমরা বন্ধু’র উঠান বৈঠক তালার খেশরায় অসহায় পরিবারের বসতবাড়িসহ জমি দখল চেষ্টা তালায় সেনাসদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার তালায় ভানী ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিমদের মাঝে খাদ্য বিতরণ উত্তরণের বাস্তবায়নে তিনমাস মেয়াদী কারিগরি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন পাইকগাছায় সুন্দরবনের বনদস্যু বাহিনীর প্রধান রুস্তম অস্ত্রসহ আটক মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ ব্যবহার করতে হবে, গেজেট প্রকাশ

কপিলমুনি প্রেসক্লাবের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ ও বিবৃতি প্রদান।

কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি পিন্টুকে হত্যার হুমকি; থানায় জিডি

প্রেস বিজ্ঞপ্তি:-

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৬
  • ১৭৩

সর্বহারা পার্টির পরিচয় দিয়ে গত ১৫ সেপ্টেম্বর রাত আনুমানিক ৯:২৩ ঘটিকার সময় অজ্ঞাত এক ব্যক্তি মুঠোফোনে কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ শামসুল আলম পিন্টুকে হত্যার হুমকির ঘটনায় পাইকগাছা থানায় জিডি করা হয়েছে। বুধবার ১৬ সেপ্টেম্বর তিনি নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য এ জিডি করেন।

জিডির বিবরণে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর’২০ মঙ্গলবার রাত ৯ টা ২৩ মিনিটে সর্বহারা পার্টির পরিচয় দিয়ে ০১৯১৩৯২২৪৮১ নাম্বার থেকে সাংবাদিক পিন্টুর ব্যক্তিগত ০১৭১১২৭৯৬০৫ নাম্বারে ফোন করে বলা হয় আমি সর্বহারা পার্টির সদস্য মনিরুল হাসান বাপ্পি। মোবাইল করার কারন জানতে চাইলে পিন্টু সহ তার পিতামাতাকে অকথ্য ভাষায় গালিগলাজ পুর্বক হত্যার হুমকি দিয়ে বলে যে খুলনা প্রবেশ করলে মেরে ফেলা হবে। ঘটনার পর চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন পিন্টু ও তার পরিবার। এ ঘটনায় বুধবার ১৬ সেপ্টেম্বর দৈনিক প্রবর্তন পত্রিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক পিন্টু পাইকগাছা থানায় গিয়ে জিডি করেন। যার নাম্বার ৭৮২, তারিখ ১৬/০৯/২০।

এদিকে কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শেখ শামসুল আলম পিন্টুকে হুমকির এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সংশ্লিষ্ট ঘটনায় হুমকিদাতাকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন কপিলমুনি প্রেসক্লাবের সহ-সভাপতি মুন্সি রেজাউল করিম মহব্বত, সাবেক সভাপতি শেখ আব্দুল গফুর, সাবেক সহ-সভাপতি জি এম আসলাম হোসেন, সাধারণ সম্পাদক গাজী আব্দুর রাজ্জাক রাজু, কোষাধ্যক্ষ এ কে আজাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচ এম শফিউল ইসলাম, দপ্তর সম্পাদক জি এম হাসান ইমাম, নির্বাহী সদস্য এস এম আব্দুর রহমান, এস এম লোকমান হেকিম, মিলন কুমার দাশ, মহাদেব সাধু।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন