কপিলমুনিতে মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা চঞ্চলের শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক::
  • প্রকাশিত : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সাবেক ছাত্রদল সভাপতি মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছাত্রদলের আইডল ওয়াহিদুজ্জামান চঞ্চলের ২৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) বিকাল ৫টায় কপিলমুনি বায়তুন নূর জামে মসজিদে আসর বাদ দোয়া মাহফিল শেষে কপিলমুনি-হরিঢালী বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রয়াত সকল বিএনপি নেতাকর্মীদের জন্য দোয়া করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের জন্য গভীর সমবেদনা জানানো হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মসজিদের ইমাম সুলতান আহম্মেদ।

সাবেক ছাত্রনেতা কপিলমুনি প্রেসক্লাব সভাপতি ও খুলনা জেলা বিএনপি সংগ্রামী সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল আলম পিন্টু’র সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলনেতা শেখ শাহ আলম, শেখ ইকবাল হোসেন, আসাদুজ্জামান শামীম, শেখ আব্দুল কাদের, যুবনেতা জাহিদুর রহমান লিটন, খুলনা মহানগর ছাত্রদল নেতা মোঃ আরিফ, যুবনেতা এইচ,এম আরিফ, ছাত্রদল কলেজ আহবায়ক জাহিদ হাসান, যুবনেতা মিনারুল ইসলাম মিন্টু, ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন, ছাত্রনেতা মিনারুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা ওয়াহিদুজ্জামান চঞ্চলের শাহাদাৎ বার্ষিকীতে গভীর শোক প্রকাশ করে বলেন, মৃত্যুঞ্জয়ী চঞ্চলের শোককে শক্তিতে পরিণত করতে হবে, আগামীতে ছাত্রদলকে কঠোর সংগ্রাম ও আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ বাকি বিল্লাহ বকুল, শেখ মনিরুজ্জামান, মোঃ আকরাম সরদার, শহিদুল ইসলাম, সেলিম মোড়ল, মোঃ মামুন গাজী, আলমগীর, সজীব, পারভেজ, হাবিবুর, সাকিল, মুন্না, মাসুদ, সাইদুল ইসলাম সহ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *