আজ || বুধবার, ০৬ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


কপিলমুনিতে বিনোদ অয়েল মিলের ত্রান বিতরণ

পাইকগাছার কপিলমুনি বাজারে  করোনা ভাইরাস (কোভিট-১৯) থেকে রক্ষা পাওয়ার জন্য হোম কোয়ারান্টাইনে থাকা দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে নিজস্ব তহবিল থেকে ত্রান সামগ্রী বিতরণ করেছেন বিনোদ অয়েল মিলের স্বত্ত্বাধিকারী প্রহ্লাদ দত্ত।

সোমবার বিকালে বিনোদ অয়েল মিলের স্বত্ত্বাধিকারী প্রহ্লাদ দত্ত নিজ উদ্যোগে ১৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় কপিলমুনি পুলিশ ফাড়ির তদন্ত ওসি সঞ্জয় দাশের নির্দেশনায় সামাজিক দূরত্ব বজায় রেখে কপিলমুনি ইউনিয়নের দুস্থ ও হতদরিদ্র ১৫০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী হিসেবে চাউল, মসুর ডাল, লবন ও তেল বিতরণ করা হয়। ত্রান সামগ্রী বিতরণকালে কপিলমুনি বাজারের বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ, কপিলমুনি পুলিশ ফাড়ির কতিপয় পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রহ্লাদ দত্ত জানান, প্রাণঘাতি করোনা ভাইরাস মহামারীতে জনজীবন বিপর্যস্ত। ভাইরাসের কবল থেকে মুক্তি পেতে সরকারি নির্দেশনা মেনে অধিকাংশ মানুষ ঘরের মধ্যে নিরাপদে অবস্থান করছেন। কর্মহীন মানুষ পরিবার পরিজন নিয়ে অসহায় হয়ে পড়েছেন। এসব অসহায় মানুষদের পাশে দাড়ানো প্রত্যেক সচেতন মানুষের কর্তব্য। সেই কর্তব্যবোধই আজ আমাকে বাধ্য রেছে তাদের পাশে দাড়াতে। আমি সমাজের উচ্চবিত্ত যারা আছেন তাদের কাছে প্রার্থনা করি, দয়া করে এই অসহায় মানুষদের পাশে দাড়ান, তাদের নিকট সাহায্যের হাত বাড়ান। ভয়াবহ এই ক্রান্তিলগ্নে নিজেদের বিবেক জাগ্রত করুন।

তিনি আরো বলেন, দু:স্থ ও অসহায় মানুষের জন্য বিনোদ অয়েল মিলের এধরণের সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।


Top