আজ || মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
শিরোনাম :
  তালায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের মতবিনিময়       শ্যামনগরে উত্তরণের বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন       তালায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত       ‘অভিযোগ পেলেই কেবল ব্যবস্থা’       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ       তালায় সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের পূজা মন্ডপ পরিদর্শন       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির       সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক       তালায় কেন্দ্রীয় পানি কমিটির সভা অনুষ্ঠিত    
 


এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন লিটন-ইয়াসির

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন লিটন দাস ও ইয়াসির আলি রাব্বী। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে সফর শেষ হয়ে যায় লিটনের। চোট থেকে ফিরতে চার সপ্তাহ সময় লাগার কথা আগেই জানিয়েছিল বিসিবি। এর পরও তাঁর বিষয়ে সময় নিচ্ছিল বোর্ড।

আজ মেডিকেল বিভাগের একটি সূত্র নিশ্চিত করেছে, এশিয়া কাপ খেলা হচ্ছে না লিটনের। আগামীকাল সকালে তাঁর এমআরআই করা হবে। চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে এই ডানহাতি ব্যাটারকে। এশিয়া কাপ খেলা হচ্ছে না মিডল অর্ডার ব্যাটার ইয়াসিরেরও। বিসিবির মেডিকেল বিভাগ সূত্র থেকে জানা গেছে, চোট থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় তাঁকে এশিয়া কাপের স্কোয়াডে রাখা যাচ্ছে না।

পিঠের পুরোনো চোটের শঙ্কা জাগিয়ে পরশু খুলনা থেকে ঢাকায় ফিরেছিলেন ইয়াসির। ওয়েস্ট ইন্ডিজ সফরে চোটে পড়ে দেশে ফিরে পুনর্বাসনের প্রক্রিয়ার মধ্যে ছিলেন তিনি। এর মধ্যে চোটের কারণে জিম্বাবুয়ে সফরেও যাওয়া হয়নি ইয়াসিরের। এশিয়া কাপে ফেরার জন্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ছিলেন তিনি। বাংলাদেশ টাইগার্সের হয়ে খুলনায় খেলতে যাওয়া ছিল সেটারই অংশ। এইচপির বিপক্ষে ২৮ রানের ইনিংসও খেলেন। তবে পিঠের ব্যথা মাথাচাড়া দিয়ে উঠতেই মাঠ ছাড়েন।

অন্যদিকে মোহাম্মদ সাইফউদ্দিন এশিয়া কাপে খেলার জন্য ফিট আছেন বলে জানিয়েছে বিসিবির মেডিকেল বিভাগ। তাঁকে স্কোয়াডে রাখা এখন নির্বাচকদের ওপর নির্ভর করছে।


Top