আজ || শনিবার, ০২ মার্চ ২০২৪
শিরোনাম :
 


একটি দলের মূল স্তম্ভ, ভিত, চালিকা শক্তি হচ্ছে তৃণমুল কর্মীরা : এমপি বাবু

পাইকগাছায় মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের সাথে মতবিনিময় শেষে খুলনা ৬ পাইকগাছা-কয়রা’র এমপি-আক্তারুজ্জামান বাবু বলেছেন, একটি দলের মূল স্তম্ভ, ভিত, চালিকা শক্তি হচ্ছে তৃণমুল কর্মীরা। তৃণমুল কে সু-সংগঠিত করা না গেলে সে দল কোনদিন মাথা উচু করে দাঁড়াতে পারে না।

বর্তমানে দেশের জনসংখ্যার অর্ধেক নারী। মহিলারা সমান তালে  পুরুষের সাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সেজন্য তৃনমূল পর্যায় থেকে মহিলাদের এগিয়ে নিতে হবে।

সে জন্য আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনার দূরদর্শিতা সম্পন্ন মনোভাবের জন্য তৃণমুল মহিলা কর্মীদের পাশে থাকেন সব সময়। এত বড় দ্বায়িত্ব মাথায় নিয়ে দলীয় তৃনমূল মহিলা কর্মীদের খোঁজ নেন। আমাদের দুঃসময়ে পাশে থাকেন। তারই ধারাবাহিকতায় সারা দেশের  উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলালীগ নেত্রীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ শাড়ী বিতরণ করেছেন।

গত রবিবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের সাথে মতবিনিময় শেষে এমপি বাবু প্রধান অতিথি হিসেবে এ উপহার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সহ-সভাপতি সমীরণ কুমার সাধু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু ও লিপিকা ঢালী, আ’লীগ নেতা আরশাদ আলী বিশ্বাস, মহিলা আ’লীগ সভাপতি মাসুমা খাতুন, যুব মহিলা লীগের সভাপতি ময়না খাতুন, উপজেলা যুবলীগ নেতা এমএম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, টিএম হাসানুজ্জামান, ছাত্রলীগ নেতা মিঠুন দেবনাথ, রায়হান পারভেজ রনি, রমজান, নয়ন সহ অনেকে।


Top