আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


উদ্ধার কাজে বাধা দেওয়ায় সাবেক চেয়ারম্যান লেনিন আটক

ঘূর্ণিঝড় আম্পানে ঝুঁকির মধ্যে থাকা গ্রামবাসীকে উদ্ধার কাজে বাধা সৃষ্টির অভিযোগে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউপির সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ নেতা শফিউল আজম লেনিনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে তিনি উদ্ধার কাজে বাঁধা দেওয়া ছাড়াও দায়িত্বরত সরকারি কর্মকর্তা ও পুলিশ অফিসারদের হুমকি দেন। এমনকি একজন পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন।

মঙ্গলবার লেনিনকে আটক করা হয় বলে স্বীকার করেছেন সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের এএসপি জামিরুল ইসলাম।

পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান জানান, শফিউল আজম লেনিন ঝুঁকির মধ্যে থাকা গাবুরার জনগনকে উদ্ধারে বাঁধা দিয়ে আসছিলেন। এভাবে বাঁধা না দিতে তাকে জেলা প্রশাসক, জেলা আওয়ামী লীগ সভাপতি এবং তিনি নিজেও অনুরোধ জানিয়ে ব্যর্থ হন। এরপরও তিনি মঙ্গলবার পুলিশ ও অন্যান্য সরকারি কর্মকর্তাদের সাথে অসৌজন্যমূলক আচরন করেন এবং একজন পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার মতো ঘটনা ঘটান। এর পরেই তাকে আটক করা হয়।


Top