আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 

সংবাদ সম্মেলনে শ্রমিক নেতৃবৃন্দ


ঈদের আগে গণপরিবহন চালুর দাবি

শ্রমিকদের সাহায্য করতে না পারলে ঈদের আগে স্বল্পপরিসরে গণপরিবহন চালুর দাবি জানিয়েছে জাতীয় সড়ক পরিবহন মোটর শ্রমিক ফেডারেশন।
গতকাল শুক্রবার দুপুরে গাবতলীতে সংবাদ সম্মেলনে এ দাবি জানান সংগঠনের নেতারা। এছাড়া প্রধানমন্ত্রীর দেয়া প্রণোদনার অর্থ জেলা প্রশাসকের কাছে আবেদন করে এখনো শ্রমিকরা পাননি বলেও জানানো হয়।
জাতীয় সড়ক পরিবহন মটর শ্রমিক ফেডারেশন  সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক বলেন, ‘করোনাকালীন দীর্ঘ সময় ধরে গণপরিবহন বন্ধ রয়েছে। এতে শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছে। এমন অবস্থায় লাখ লাখ পরিবহন শ্রমিক বেকার হয়ে পড়েছে। এই সংকটকালীন সরকার কর্তৃক শ্রমিকদের জন্য প্রণোদনা এবং ত্রাণ যথাযথ শ্রমিকদের মাঝে যেন দ্রুত সুষ্ঠুভাবে বণ্টন করা হয়। আর যদি সম্ভব না হয় এমন অবস্থায় এসব শ্রমিকদের কথা বিবেচনা করে ঈদের আগেই সীমিত আকারে কিছু কিছু অঞ্চলে গণপরিবহন চালুর অনুরোধ জানাচ্ছি।’ পরিবহন খাতে সব ধরনের চাঁদাবাজি বন্ধেরও দাবি জানানো হয়।


Top