আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 

ইউএনও জুলিয়া সুকায়নাকে বিভিন্ন মহলের অভিনন্দন


ই-নথি কার্যক্রমে আবারো দেশ সেরা খুলনার পাইকগাছা উপজেলা

ই-নথি কার্যক্রমে আবারো দেশ সেরা কৃতিত্ব অর্জন করেছে পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়। করোনার এ পরিস্থিতির মধ্যে মার্চ ২০২০ মাসের ই-নথি কার্যক্রমে দ্বিতীয়বারের মত দেশ সেরা কৃতিত্বের সম্মান অর্জন করেছেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়।

এ ব্যাপারে ইউএনও জুলিয়া সুকায়না জানান পাইকগাছায় যোগদানের পর জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সার্বিক নির্দেশনায় তথ্য-প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। বর্তমানে উপজেলা প্রশাসনের চিঠি-পত্র আদান প্রদান থেকে শুরু করে সকল কার্যক্রম ই-নথির আওতায় আনা হয়েছে।

অভিভাবক হিসেবে জেলা প্রশাসক মহোদয় সঠিক দিক নির্দেশনা প্রদান করায় এবং প্রশাসনের সকলের সার্বিক সহযোগিতায় আছে বলেই ই-নথি কার্যক্রমে দ্বিতীয়বারের মত দেশ সেরা কৃতিত্ব অর্জন সম্ভব হয়েছে। আমি যেখানেই থাকি না কেন পাইকগাছার মানুষের সহযোগিতা ও ভালবাসা এবং এখানকার অর্জন আমার কাছে চিরস্মরনীয় হয়ে থাকবে।

উল্লেখ্য, ২০১৯ সালে ডিসেম্বর মাসে প্রথমবারের মত দেশ সেরা কৃতিত্ব অর্জন করে পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়। ইউএনও জুলিয়া সুকায়না যোগদানের পর দুই বার দেশ সেরা কৃতিত্ব অর্জন করায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে তার দক্ষ নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে ইউএনওকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মাদ আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, শিবসা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলি, সাধারণ সম্পাদক রমেন্দ্র নাথ সরকার, পাইকগাছা সরকারি কলেজের অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, ফসিয়ার রহমান মহিলা কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, কপিলমুনি কলেজের অধ্যক্ষ মো: হাবিবুল্লাহ বাহার, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এফএমএ রাজ্জাক, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাইকগাছা উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এন, ইসলাম সাগর।


Top