আজ || মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
শিরোনাম :
  শ্যামনগরে উত্তরণের বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন       তালায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত       ‘অভিযোগ পেলেই কেবল ব্যবস্থা’       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ       তালায় সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের পূজা মন্ডপ পরিদর্শন       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির       সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক       তালায় কেন্দ্রীয় পানি কমিটির সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আই’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন    
 


আড্ডাবাজদের খুঁজতে সাতক্ষীরা জেলা পুলিশের ড্রোন ব্যবহার

সাতক্ষীরায় আড্ডাবাজি বন্ধ করতে এবার জেলা পুলিশের পক্ষ থেকে শুরু হয়েছে ড্রোন ব্যবহার। সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ শুক্রবার থেকে আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে সাহায্য নিচ্ছে ড্রোনের। ড্রোন ক্যামেরার মাধ্যমে ছবি ও ভিডিও ধারণ করে চিহ্নিত করা হচ্ছে আড্ডাবাজদের আস্তানা। একই সাথে সনাক্ত করা হচ্ছে আড্ডাবাজদের। চায়ের দোকান খোলা রাখলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনির-উল-গিয়াস বলেন, কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমনের কবল থেকে সকলকে নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় ড্রোনের ব্যবহার শুরু হয়েছে। ড্রোনের মাধ্যমে

আড্ডাবাজদের আস্তানা চিহ্নিত করে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলকে করোনা প্রতিরোধে ঘরে থাকার অনুরোধ জানানো হয়েছে। যারা বাইরে এসে ঘুরাঘুরি করবে তাদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে অভিযান অব্যাহত থাকবে। করোনা প্রতিরোধে তিনি বলেছেন, বাসায় থাকুন নিরাপদ থাকুন।


Top