আজকের পত্রিকার উদ্বোধন ঘোষণা করলেন স্পিকার

তালা নিউজ ডেস্ক :
  • প্রকাশিত: রবিবার, ২৭ জুন, ২০২১

আয়োজন সব শেষ হয়েছিল আগেই। অপেক্ষা ছিল কেবল আনুষ্ঠানিক উদ্বোধনের। অবশেষে অপেক্ষার অবসান হলো। ‘আজকের পত্রিকা’র উদ্বোধন ঘোষণা করলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানে রোববার (২৭ জুন) প্রথমবারের মতো পাঠকের হাতে এসেছে পত্রিকাটি। অপেক্ষার এ দিনটি ঘিরে বনশ্রীতে পত্রিকাটির নিজস্ব কার্যালয়ের পুরো ভবনটি আজ রঙিন সাজে সজ্জিত। সবার মধ্যে একটা আনন্দ অনুভূতি বিরাজ করছে। এমনই এক ক্ষণে ভার্চুয়ালি যুক্ত হয়ে আজ বেলা সাড়ে ১১টায় পত্রিকাটির উদ্বোধন ঘোষণা করেন স্পিকার।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, আজকের পত্রিকার মধ্যে দিয়ে সাধারণ মানুষের কথাগুলো ফুটে উঠবে। গণমানুষের কথাগুলো, গণমানুষের সমস্যাগুলো তাদের মুখপাত্র হয়ে আজকের পত্রিকায় প্রকাশিত হবে। আমি এই প্রত্যাশা করে আজকের পত্রিকার শুভ উদ্বোধন ঘোষণা করছি।

উদ্বোধনী এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভিডিও বার্তা দিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানিয়েছে, করোনাসহ সমসাময়িক বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যেও আজ বাজারে এসেছে আজকের পত্রিকা। সব ধরনের পাঠকের আগ্রহ এবং চাহিদার কথা বিবেচনায় নিয়ে নিরপেক্ষ ও বৈচিত্র্যময় সংবাদের সমাবেশ থাকবে আজকের পত্রিকায়। প্রতিদিন একটি রুচিশীল ছাপা পত্রিকার পাশাপাশি পাঠকরা সার্বক্ষণিক এর অনলাইন ভার্সনে তরতাজা সংবাদের স্বাদ পাবেন। এর বাইরেও পাঠকরা ই-পত্রিকাও পড়তে পারবেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন