আজ || মঙ্গলবার, ২৪ মে ২০২২
শিরোনাম :
  তালার খলিলনগরে পুকুরে ডুবে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু       বন্যায় বাংলাদেশের ১৫ লাখের বেশি শিশু ঝুঁকিতে       তালায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে তালা সদর চ্যাম্পিয়ন       তালায় সিআইজি সদস্যদের মাঝে মৎস্য উপকরণ বিতরণ       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশিষ্ট ফল ব্যবসায়ী শেখ শওকত হোসেন সড়ক দূর্ঘটনায় আহত       তালায় প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতারণ       সাতক্ষীরায় বারি টমেটোর মতো লবনাক্ত জমিতে লেবুচাষাবাদে কৃষকদের সফলতা আসবে-ড. কামরুল       দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ    
 


আইপিএল খেলতে যাচ্ছেন সালমা

আগামী ২৩ মে (সোমবার) ভারতের পুনেতে শুরু হবে নারীদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। যে টুর্নামেন্টে ফের খেলতে যাবেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অন্যতম তারকা সালমা খাতুন।

টুর্নামেন্টে খেলার জন্য এরই মধ্যে ছাড়পত্রও পেয়েছেন বাংলাদেশের সাবেক এ অধিনায়ক। তবে সালমার দল এখনো চূড়ান্ত হয়নি। আগের বারের মতো এবারও ট্রেইলব্লেজার্সের হয়ে খেলতে পারেন তিনি।

ফের আইপিএলে ডাক পেয়ে উচ্ছ্বসিত সালমা। এ ব্যাপারে সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, আমি এবারও নারী আইপিএল থেকে ডাক পেয়েছি। শুনেছি বিসিবি থেকে ছাড়পত্র দিয়েছে। তবে আমি এখনো ঢাকায় না ফেরায় নিশ্চিত না। শুনেছি, এবার বাংলাদেশ থেকে আমি একাই ডাক পেয়েছি। সব ঠিক থাকলে ১৫ বা ১৬ তারিখ দেশ ছাড়ব। দল এখনো নিশ্চিত না, তবে আগের টিমেই হওয়ার সম্ভাবনা বেশি।

এর আগে সালমার সঙ্গে নারী আইপিএলে খেলেছেন জাহানারা আলমও। তবে এবার সালমা একাই পেয়েছেন এই সুযোগ। এবারের নারীদের আইপিএল টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ২৮ মে (শনিবার)।


Top