আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করেছেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা’র উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সাতক্ষীরার কৃৃতি সন্তান ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলায় গরীব ও অসহায় মানুষেরর মাঝে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।
২২ এপ্রিল ২০২০, বুধবার মাননীয় উপাচার্য এর পক্ষে একটি প্রতিনিধি দল দেবহাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন এর সমন্বয়ে ইউপি চেয়ারম্যান-মেম্বার ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রান বিতরণ করেছেন।
প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ এক ক্ষুদে বার্তায় জানান, “করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রথম থেকেই কাজ করে যাচ্ছি, আগামীতেও এমন ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে”।
উল্লেখ্য, গত ,১, ২ ও ৩ এপ্রিল দেবহাটা, আশাসুনি ও কালিগঞ্জ উপজেলার প্রায় ১০ হাজার দুঃস্থ, গরীব ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও তেল বিতরণ করা হয়।


Top