আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করেছেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা’র উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সাতক্ষীরার কৃৃতি সন্তান ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলায় গরীব ও অসহায় মানুষেরর মাঝে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।
২২ এপ্রিল ২০২০, বুধবার মাননীয় উপাচার্য এর পক্ষে একটি প্রতিনিধি দল দেবহাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন এর সমন্বয়ে ইউপি চেয়ারম্যান-মেম্বার ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রান বিতরণ করেছেন।
প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ এক ক্ষুদে বার্তায় জানান, “করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রথম থেকেই কাজ করে যাচ্ছি, আগামীতেও এমন ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে”।
উল্লেখ্য, গত ,১, ২ ও ৩ এপ্রিল দেবহাটা, আশাসুনি ও কালিগঞ্জ উপজেলার প্রায় ১০ হাজার দুঃস্থ, গরীব ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও তেল বিতরণ করা হয়।


Top