অভিনব কায়দায় স্কুল শিক্ষকের ৬৮ হাজার টাকা চুরি

তালা নিউজ ডেস্ক :
  • প্রকাশিত: বুধবার, ৫ মে, ২০২১

সাতক্ষীরার তালায় অভিনব কায়দায় এক স্কুল শিক্ষকের ৬৮ হাজার টাকা চুরি হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (৫ মে) দুপুরে সোনালী ব্যাংক তালা শাখা থেকে উত্তোলনের পর তালা বাজারের মহিলা কলেজ মোড় সংলগ্ন মর্জিনা টেলিকমের সামনে থেকে এই চুরি সংঘটিত হয়।

তবে প্রতি বছর ঈদকে সামনে রেখে এমন ধরনের টোটাপাটা চুরি সংঘটিত হয়েই থাকে একটি চোর সিন্ডিকেটের মাধ্যমে। এ যেন একটি নিয়মিত অধ্যায়ে পরিণত হয়েছে। ফলে ঐ সকল পরিবারে ঈদ ইৎসব শ্নান হয়ে যায়, আর নেমে আসে দুঃখের ছায়া।

চুরি হয়ে যাওয়া ৬৮ হাজার টাকার মালিক হলেন, উপজেলার ইসলামকাটি ডি এন এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঢ্যাংশাখোলা গ্রামের মৃত এরফান মোড়লের ছেলে এম এ করিম মোড়ল।

প্রধান শিক্ষক এম এ করিম মোড়ল’র ছেলে মুজাহিদুল ইসলাম জানান, বুধবার সকালে একটি অফিসিয়াল ব্যাগে স্কুলের কিছু কাগজ, চাবি এবং নিজ নামিও একাউন্টের চেকবই নিয়ে তিনি তালায় গিয়েছিলেন। সোনালী ব্যাংক তালা শাখা থেকে ঈদের খরচের জন্য বেতন এবং বোনাসের ৬৮ হাজার টাকা উত্তোলন করেন। উত্তোলনের পর বাজারের ভিতরে মহিলা কলেজ মোড় সংলগ্ন মর্জিনা টেলিকমের সামনে সাইকেলে টাকার ব্যাগটি ঝুলিয়ে রেখে উক্ত দোকান থেকে কাগজ নিয়ে পিছন ফিরে দেখেন সাইকেলে ঝোলানো টাকার ব্যাগ নেই। তিনি আরোও বলেন, প্রধান শিক্ষক এম এ করিম পর পর চারবার ষ্টোক করেছেন এবং শারিরীক ভাবে খুবই অসুস্থ্য। তবে তার এই আর্থিক ক্ষতি আসন্ন ঈদে পরিবারের প্রতি বড় একটা কষ্টের প্রভাব ফেলবে বলে জানালের পরিবারে এই সদস্য। তিনি এটাও বলেন, প্রতি বছর তালা বাজারে ঈদের আগে এমনি চুরি সংগঠিত হয় এর কি কোন প্রতিকার নেই।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি শুনেই ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হয়ে প্রাথমিক ভাবে শোনাবোঝা করা হয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন