অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ায় শাশ্বতকে তালায় সংবর্ধণা

তালা নিউজ ডেস্ক ::
  • প্রকাশিত: শনিবার, ১৯ জুন, ২০২১

উচ্চ শিক্ষায় ফুল স্কলারশীপ নিয়ে যুক্তরাজ্যের বিশ্ববিখ্যাত অক্সফোর্ড বিশ^বিদ্যালয়ে চান্স পাওয়ায় সাতক্ষীরা তালার কৃতি সন্তান জাহিদ আমিন শাশ্বতকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

শনিবার (১৯ জুন) বেলা ১টার দিকে উপজেলা নাগরিক কমিটির পক্ষ থেকে তালা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে উক্ত সংবর্ধণা প্রদান করা হয়। উপজেলা নাগরিক কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডো কাউন্সিলের প্রাক্তন ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, নাগরিক কমিটি নেতা সৈয়দ ইদ্রিস, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাবুদ্দীন বিশ্বাস, জাসদের কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডোর সভাপতি শেখ জাহিদুর রহমান লিটু,তালা প্রেসক্লাবের সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান এবং ওয়ার্কার্স পার্টি নেতা মোঃ সোহরাব হোসেন। এ সময় অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি জাহিদ আমিন শাশ^ত বক্তব্য রাখেন। পরে নাগরিক কমিটির পক্ষ থেকে তাকে ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, বে-সরকারী সংস্থা উত্তরণ পরিচালক, তালা উপজেলার জাতপুর গ্রামের শহিদুল ইসলাম ও ঢাকা সরকারি টিচার্স ট্রেনিং কলেজের প্রাক্তন অধ্যক্ষ সৈয়দা কানিজ বিনতে সাবাহ্ এর ছোটপুত্র জাহিদ আমিন শাশ্বত যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে জলাবায়ু পরিবর্তন ও ব্যবস্থপনা বিষয়ে ফুল স্কলারশিপ নিয়ে এমএস পড়ার সুযোগ পেয়েছে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন