অক্সফোর্ড ও ইস্ট এঙ্গেলিয়া বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ায় তালায় দুই সহোদরকে সংবর্ধণা

তালা নিউজ ডেস্ক ::
  • প্রকাশিত: রবিবার, ২৩ মে, ২০২১

উচ্চ শিক্ষায় ফুল স্কলারশীপ নিয়ে যুক্তরাজ্যের অক্সফোর্ড ও ইস্ট এঙ্গেলিয়া নামের বিশ^বিখ্যাত দু’টি বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ায় সাতক্ষীরা তালার কৃতি ছাত্র দুই সহোদর জাহিন শাম্স সাক্ষর ও জাহিদ আমিন শাশ^তকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

রবিবার (২৩ মে) সকালে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের আয়োজনে কলেজ মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য রাখেন অত্র কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম।

কলেজের প্রাক্তন শিক্ষার্থী মায়া বসুর সঞ্চালনায় অনুষ্ঠানে কৃতি দুই শিক্ষার্থী ছাড়াও বক্তব্য রাখেন শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সহকারী অধ্যাপক অচিন্ত্য সাহা, রেজাউল করিম, লক্ষণ চন্দ্র রায় প্রমুখ। এ সময় অত্র কলেজ শিক্ষার্থীদের সাথে প্রশ্নত্তোর পর্বে অংশগ্রহণ করেন সংবর্ধিত দুই সহোদর।

উল্লেখ্য, বে-সরকারী সংস্থা উত্তরণ পরিচালক, তালা উপজেলার জাতপুর গ্রামের শহিদুল ইসলাম ও ঢাকা সরকারি টিচার্স ট্রেনিং কলেজের প্রাক্তন অধ্যক্ষ সৈয়দা কানিজ বিনতে সাবাহ্ এর বড়পুত্র জাহিন শামস সাক্ষর যুক্তরাজ্যের ইস্ট এঙ্গেলিয়া জলাবায়ু পরিবর্তন ও আন্তর্জাতিক বৈশি^ক উন্নয়ন ব্যবস্থাপনার উপর এবং ছোটপুত্র জাহিদ আমিন শাশ^ত যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ^বিদ্যালয়ে জলাবায়ু পরিবর্তন ও ব্যবস্থপনা বিষয়ে ফুল স্কলারশিপ নিয়ে এমএস পড়ার সুযোগ পেয়েছে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন